Tuesday, October 22, 2024
Homeআজাইরাকিভাবে আপনি আপনার কম্পিউটারে আনলিমিটেড ভার্চুয়াল অ্যান্ড্রয়েড মোবাইল তৈরি করবেন?

কিভাবে আপনি আপনার কম্পিউটারে আনলিমিটেড ভার্চুয়াল অ্যান্ড্রয়েড মোবাইল তৈরি করবেন?

আপনি কি সেলফ ক্লিকিং এর কাজ করেন? বা আপনার কি অনেক গুলো অ্যান্ড্রয়েড মোবাইলের প্রয়োজন? আপনি কি ব্লুস্টাকের উপর নির্ভরশীল? তাহলে আর দেরি না করে এখুনি অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) -এর ভিডিও ট্রিক্স টি দেখে নিন এবং পেয়ে যাবেন আপনার যুগান্তকারি সমাধান।

বর্তমান সময়ে পার্সনাল কম্পিউটার ব্যবহারকারীর থেকে স্মার্ট ফোন বা এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীর সংখ্যা বেশি। যেহেতু স্মার্ট ফোন বা এন্ড্রয়েড মোবাইল দিয়ে কম্পিউটারের মোতোই প্রায় সকল কাজ সম্পাদন করা যায় তাই স্মার্ট ফোন বা এন্ড্রয়েড মোবাইল সবার কাছে খুবি জনপ্রিয়।

একজন কম্পিউটার ব্যবহারকারী প্রায় কাজে বা প্রয়োজনে কম্পিউটার দিয়ে এন্ড্রয়েড এপ্স ব্যাবর করতে চান। এই ধরনের একটি সফটওয়ার হলো BlueStacks যা অনেক আগে থেকেই অনেক জনপ্রিয়। কিন্তু BlueStacks একটি ওয়ান ওয়ে সফটওয়ার যেখান থেকে শুধু মাত্র একটি ভার্চুয়াল মোবাইল পাওয়া যায়।

আপনি যদি Nox Player ব্যাবহার করেন তাহলে আপনি অনায়াসে আনলিমিটেড ভার্চুয়াল এন্ড্রয়েড মোবাইল ফোন তৈরি করতে পারবেন কোনো প্রকার ঝামেলা ছাড়া। Nox Player ব্যাহবার করতে হলে অবশ্যাই আপনার কম্পিউটারের পারফমেন্স অনেক ভালো হতে হনে তা না হলে আপনি আপনার কম্পিউটার দিয়ে Nox Player-এর মাধ্যমে তৈরি করা ভার্চুয়াল মোবাইল গুলোকে ভাল ভাবে কন্ট্রোল করতে পারবেন না। তাই আপনার কম্পিউটারের পারফমেন্স ভালো হওয়া আব্যশক। আপনি যদি ২ জিবি র‌্যাম এবং সেলেরন কম্পিউটার দিয়ে Nox Player তাহলে এটা হবে আপনার বড় বোকামি। তোবে ৪র্থ প্রজন্মের প্রসেসর যেমনঃ ডুয়েল কোর এবং সাথে ৪ জিবি র‌্যাম ব্যাবহার করে আপনি Nox Player -এর মাধ্যমে অনায়াসে ৭ থেকে ১০ টি ভার্চুয়াল এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করতে পারবনে। আবার যারা Windows 7 ব্যাবহার করেন তাদের জন্য আলেদা গ্রাফিক্স ড্রাইভার ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে তা না হলে আপনি আপনার কাংখিত ফলাফল পাবেন না।

Nox Player একটি ফ্রী এন্ড্রয়েড এমুল্যাটোর যা Windows এবং Mac উভয় প্লাটফর্মে কাজ করতে পারে। Nox Player দেখতে খুব সুন্দর এবং ইন্টারফেস গুলো তুলনামূলক অনেক সহজ এবং ইউজার ফ্রেন্ডলি। এপ্স ইন্সটোল এবং আনইন্সটোল করার যায় জাষ্ট ড্রাগ এবং ড্রোপ করেই।

আর্টিকেলের মাধ্যমে শুধু মাত্র নোক্স প্লেয়ার কি, কেনো তা নিয়েই আলোচনা করা হয়েছে। নোক্স প্লেয়ার কিভাবে কাজ করে বা করতে হয় তা জানতে আমাদের নিন্মে দেওয়া ভিডিও টি দেখুন। আশা করি সকিছু ভাল ভাবে বুঝতে পারনে আর সাথে নিচে নোক্স প্লেয়ারের ডাউনলোড লিঙ্ক দেওয়া হলো। আপনারা চাইলে সেই অফিসিয়াল লিঙ্ক ধরে নোক্স প্লেয়ার ডাউনলোড করে কাজ শুরু করতে পারেন ।

নোক্স প্লেয়ার ডাউনলোড লিঙ্কঃ https://www.bignox.com/en/download/fullPackage

বি.দ্রঃ  ডাউনলোড লিঙ্ক যে কোনো সময় পরিবর্তন হতে পারে তাই অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) কখনই কোনো লিঙ্কের ভ্যালিডিটির নিশ্চয়তা প্রদান করে না। অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) এই নোক্স প্লেয়ার ব্যাবহার করার সময়ে উক্ত সফট ওয়্যারে কোনো ক্ষতিকারক কোড বা ম্যালওয়্যার বা স্পাইওয়্যার খুঁজে পায় নি। নোক্স প্লেয়ার ব্যাবহার করার সম্পুর্ণ দায় ব্যাবহারকারীর নিজের এবং উক্ত সফটোয়্যার ব্যাবহারের ফলে কেউ ক্ষতি গ্রস্থ হলে আইনগত বা অন্য কোনো দায়দায়িত্ব অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB) বহন করে না।

ধন্যবাদ
অনলাইন এডুকেশন এইড বাংলা (OEAB)-এর সাথেই থাকুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular